শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশণ পরিদর্শন করেছেন সাবের হোসেন চৌধুরী এমপি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন পরিদর্শন করেছেন জাতীয় সংসদের বন ও পরিবেশ জলবায়ৃ পরিবর্তন সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি। এসময় তিনি বেশ কিছু বন্যপ্রাণী লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত ও বৃক্ষ রোপন করেন।

বৃহস্পতিবার (২৬ডিসেম্বর) দুপুরে শ্রীমঙ্গল বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন পরিদর্শনে আসেন তিনি এসময় বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিতেশ রঞ্জন দেব ও পরিচালক সজল দেব সাবের হোসেন চৌধুরীকে স্বাগত জানান।

পরে বিকেল ৪টায় বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের উদ্যোগে লাউয়াছড়া জাতীয় উদ্যানে বিভিন্ন প্রজাতির বন্যপ্রাণী অবমুক্ত ও বৃক্ষ রোপন করা হয়। বন্যপ্রাণী অবমুক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে তিনি বিভিন্ন ধরনের বন্যপ্রাণী অবমুক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন,বিভাগীয় বন কর্মকর্তা আব্দুল অয়াদুদ,সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান সার্কেল শ্রীমঙ্গল-কমলগঞ্জ, বন্যপ্রাণী সেবা ফাউনেডশনের পরিচালক সজল দেব,বনবিভাগের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় ২টি, মেছোবাগ ২টি, সোনালি বিড়াল ১টি, অজগর ১টি,একটি লজ্জাবতী বানর,এবং বিভিন্ন প্রজাতির আরো ৬টি পাখি অবমুক্ত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com